• বুধবার, ০৮ মে ২০২৪, ০২:৪৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
তাপ প্রবাহে বগুড়ার শেরপুরে প্রাণিসম্পদ দপ্তরের আলোচনা সভা শেরপুরে বিএনপি থেকে ইসলামী আন্দোলন বাংলাদেশে যোগ দিলেন চেয়ারম্যান পান্না কাজিপুরে ভাইস চেয়ারম্যান পদে শেষ মুহূর্তের প্রচারণায় তালা প্রতীকের সেলিম হোসেন বিশিষ্ট রাজনীতিবিদ ও পররাষ্ট্রনীতি বিশ্লেষক ড. সাজ্জাদ হায়দারের জন্মদিন আজ জাতীয় শিক্ষা সপ্তাহে সেরা কাজিপুরের অন্যরকম বিদ্যানিকেতন সেভেন রিংস্ সিমেন্ট’র হালখাতা ও পূর্ণ মিলনী অনুষ্ঠিত হয়েছে। কাজিপুরে জমে উঠেছে উপজেলা পরিষদের নির্বাচনী প্রচারণা কাজিপুরে জমে উঠেছে উপজেলা পরিষদের নির্বাচনী প্রচারণা কবিতা কি ও কবিতা লিখার নিয়ম- সাইফুল্লাহ মামুন বগুড়ার সারিয়াকান্দিতে ১০ম শ্রেণির এক ছাত্রীর রহস্যজনক মৃত্যু

কাজিপুরে হিটস্ট্রোকে এক বৃদ্ধের মৃত্যু

রিপোর্টারঃ / ২০ বার দেখা হয়েছে
প্রকাশিত হয়েছেঃ মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

এনামুল হক, কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সারাদেশের উপর দিয়ে বয়ে যাওয়া চলমান তাপদাহের কারণে হিটস্ট্রোকে সিরাজগঞ্জের কাজিপুরে পেয়ারা ব্যাপারী (৮০) নামের এক বৃদ্ধের মৃত্যুর খবর পাওয়া গেছে। ওই বৃদ্ধ নিজের ক্ষেতে কাজ করতে গিয়ে হিট স্ট্রোকের শিকার হয়ে ঘটনাস্থলেই মুত্যৃর কোলে ঢলে পড়েন। পেয়ারা ব্যাপারী উপজেলার গান্ধাইল ইউনিয়নের পাটাগ্রাম চরের বাসিন্দা। গান্ধাইল ইউনিয়নের ইউপি সদস্য আবু বকর সিদ্দিক এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, সোমবার দুপুরে বৃদ্ধ পেয়ার ব্যাপারী তার কৃষি জমি দেখার জন্য যমুনায় জেগে ওঠা চরের মধ্যে যান। পরে প্রচন্ড রোদে সে অসুস্থতাবোধ করে চরের বালির উপর পড়ে হিট স্ট্রোক আক্রান্ত হয় মারা যান। ওইদিন সন্ধ্যায় কাজ থেকে ফেরার পথে একদল শ্রমিক বালির উপর বৃদ্ধ পেয়ারা ব্যাপারীর মরদেহ পড়ে থাকতে দেখে স্বজনদের খবর দেন। পরে তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসা হয়। ওইদিন রাতে এলাকায় মাইকিং করে মরহুমের লাশ দাফন করা হয়।

কজিপুর উপজেলা নির্বাহী অফিসার সোহরাব হোসেন জানান, আমি ইউপি সদস্যের নিকট থেকে বিষয়টি জেনেছি। নিহত ব্যক্তির বয়স আশির উপরে। তিনি হিটস্্েরাকে মারা গেছেন কিনা নিশ্চিত হওয়া যায়নি।


এ সম্পর্কিত আরও পড়ুন