• রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৫০ অপরাহ্ন

শেরপুরে বিএনপি থেকে ইসলামী আন্দোলন বাংলাদেশে যোগ দিলেন চেয়ারম্যান পান্না

রিপোর্টারঃ / ১৫ বার দেখা হয়েছে
প্রকাশিত হয়েছেঃ সোমবার, ৬ মে, ২০২৪

ইফতেখার আলম,শেরপুর(বগুড়া)প্রতিনিধি
বগুড়ার শেরপুরের মহিপুর এলাকায় মুজাহিদ কমিটি আয়োজিত মাহফিলে ওয়াজ শুনে ৫ মে রোববার রাতে বিএনপি থেকে ইসলামী আন্দোলন বাংলাদেশে যোগদান করেছেন উপজেলা বিএনপির নির্বাহী সদস্য, পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও কুসুম্বী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মো. শাহ আলম পান্না। তার সাথে যোগদান করেছেন সাবেক এমপি গোলাম মোহাম্মাদ সিরাজের সাবেক পিএস বিএনপি নেতা আব্দুল আজিজ।
জানা যায়, উপজেলার গাড়িদহ মডেল ইউনিয়নের মহিপুর ঈদগাহ মাঠে থানা মুজাহিদ কমিটির আয়োজনে একটি ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়। সেখানে প্রধান বক্তার বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমীর সৈয়দ মো. ফয়জুল করিম। তার ওয়াজ শুনে অনুপ্রানীত হয়ে বিএনপি থেকে এই দলে যোগদান করেন শাহ আলম পান্না ও আব্দুল আজিজ।
এ ব্যাপারে শেরপুর শহর বিএনপির সাধারণ সভাপতি স্বাধীন কুমার কুন্ডু বলেন, বিএনপি একটি বড় দল। এই দলে অনেকেই আসবে, দুই একজন যাবে এটাই স্বাভাবিক।
এ প্রসঙ্গে ইসলামী আন্দোলন বাংলাদেশ শেরপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক প্রভাষক মীর মো. চুন্নু বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমীর সৈয়দ মো. ফয়জুল করিমের ওয়াজ শুনে অনুপ্রানীত হয়ে তারা আমাদের দলে যোগদান করেছেন। আমরা উপজেলা কমিটির পক্ষ থেকে তাদেরকে আন্তরিক অভিনন্দন জানাই।
এ/হ


এ সম্পর্কিত আরও পড়ুন