• রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৪২ অপরাহ্ন

বগুড়ার সারিয়াকান্দিতে ১০ম শ্রেণির এক ছাত্রীর রহস্যজনক মৃত্যু

রিপোর্টারঃ / ১১ বার দেখা হয়েছে
প্রকাশিত হয়েছেঃ রবিবার, ৫ মে, ২০২৪

সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার সারিয়াকান্দি উপজেলায় সজনি আক্তার (১৬) নামে ১০ম শ্রেণির এক ছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। সজনি উপজেলার কামালপুর ইউনিয়নের মাঠপাড়া গ্রামের মোফাজ্জল হোসেন আকন্দের মেয়ে। পরিবারের দাবি সে হিটস্ট্রোকে মারা গেছে। এদিকে এলাকাবাসী বলছেন, সজনির গলায় ফাঁসের দাগ রয়েছে। তাই মৃত্যুটি নিয়ে এলাকায় নানা কথা চলছে।

সরেজমিনে জানা গেছে, সজনি আক্তার আয়েশা ওসমান বালিকা উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রী। প্রতিদিনের মতো সজনি আজ শনিবার (৪ মে) সকালে স্থানীয় কোচিং সেন্টারে কোচিং করতে যায়। সেখান থেকে সে সকাল ১০টায় বাড়িতে ফিরে আসে। বাড়িতে ফেরার কিছুক্ষণ পর পরিবারের লোকজনের চিৎকারে আশেপাশের লোকজন এসে ঘরের খাটের ওপরে তাকে মৃত অবস্থায় দেখতে পান।

সজনির বড়বোন বলেন, সজনি কোচিং থেকে এসে খাটে শুয়ে পড়ে। সেখান থেকে সে অসুস্থ হয়ে পড়লে তার মাথায় পানি ঢালা হয়। পরে স্থানীয় চিকিৎসক এসে সজনিকে মৃত ঘোষণা করেন। চিকিৎসক বলেছেন, সে হিটস্ট্রোকে মারা গেছে।

সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রবিউল ইসলাম বলেন, ঘটনাস্থলে সজনির মৃতদেহ পর্যবেক্ষণ করে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সে আত্মহত্যা করেছে। তাই বিষয়টি নিশ্চিত করতে লাশ ময়নাতদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে সারিয়াকান্দি থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।


এ সম্পর্কিত আরও পড়ুন