• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৮:১৬ অপরাহ্ন
শিরোনামঃ
তাপ প্রবাহে বগুড়ার শেরপুরে প্রাণিসম্পদ দপ্তরের আলোচনা সভা শেরপুরে বিএনপি থেকে ইসলামী আন্দোলন বাংলাদেশে যোগ দিলেন চেয়ারম্যান পান্না কাজিপুরে ভাইস চেয়ারম্যান পদে শেষ মুহূর্তের প্রচারণায় তালা প্রতীকের সেলিম হোসেন বিশিষ্ট রাজনীতিবিদ ও পররাষ্ট্রনীতি বিশ্লেষক ড. সাজ্জাদ হায়দারের জন্মদিন আজ জাতীয় শিক্ষা সপ্তাহে সেরা কাজিপুরের অন্যরকম বিদ্যানিকেতন সেভেন রিংস্ সিমেন্ট’র হালখাতা ও পূর্ণ মিলনী অনুষ্ঠিত হয়েছে। কাজিপুরে জমে উঠেছে উপজেলা পরিষদের নির্বাচনী প্রচারণা কাজিপুরে জমে উঠেছে উপজেলা পরিষদের নির্বাচনী প্রচারণা কবিতা কি ও কবিতা লিখার নিয়ম- সাইফুল্লাহ মামুন বগুড়ার সারিয়াকান্দিতে ১০ম শ্রেণির এক ছাত্রীর রহস্যজনক মৃত্যু

নওগাঁর বদলগাছী থেকে পাঁচ লাখ টাকার হোরোইন নগদ টাকাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

রিপোর্টারঃ / ২০ বার দেখা হয়েছে
প্রকাশিত হয়েছেঃ শনিবার, ২০ এপ্রিল, ২০২৪
Oplus_131072

আব্দুস সালাম, নওগাঁ জেলা প্রতিনিধি:
নওগাঁর বদলগাছী উপজেলার মহেশপুর এলাকায় বিশেষ অভিযান চালিয়ে পাঁচ লক্ষাধিক টাকার হেরোইনসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫, জয়পরহাট ক্যাম্পের একটি অপাশেন টিম।
র‌্যাব প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি অপারেশন টিম নওগাঁর বদলগাছী উপজেলার মহেশপুর এলাকায় অভিযান পরিচালনা করে নুর আলম, মিলন হোসেন ও শাকিল হোসেনকে গ্রেফতার করে। পরে তাদের দেয়া স্বীকারোক্তি মোতাবেক মহেশপুর এলাকা থেকে পাচ লক্ষাধিক টাকার হোরোইন এবং ২৬ হাজার ৮৩০ মাদক বিক্রির টাকা উদ্ধার করে। র‌্যাব জানায়, গ্রেফতারকৃত আসামী নুর আলম চিহ্নিত একজন মাদক ব্যবসায়ী। সে নওগাঁর সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে ধৃত আসামী মিলন হোসেন, শাকিল হোসেন ও পলাতক আসামী হাসান আলীর এর মাধ্যমে নওগাঁ জেলার বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারী বিক্রি করতো। গ্রেফতারের পর আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করতে বদলগাছী থানায় হস্তান্তর করা হয়েছে।
এ/হ


এ সম্পর্কিত আরও পড়ুন