• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১০:১৫ অপরাহ্ন
শিরোনামঃ
তাপ প্রবাহে বগুড়ার শেরপুরে প্রাণিসম্পদ দপ্তরের আলোচনা সভা শেরপুরে বিএনপি থেকে ইসলামী আন্দোলন বাংলাদেশে যোগ দিলেন চেয়ারম্যান পান্না কাজিপুরে ভাইস চেয়ারম্যান পদে শেষ মুহূর্তের প্রচারণায় তালা প্রতীকের সেলিম হোসেন বিশিষ্ট রাজনীতিবিদ ও পররাষ্ট্রনীতি বিশ্লেষক ড. সাজ্জাদ হায়দারের জন্মদিন আজ জাতীয় শিক্ষা সপ্তাহে সেরা কাজিপুরের অন্যরকম বিদ্যানিকেতন সেভেন রিংস্ সিমেন্ট’র হালখাতা ও পূর্ণ মিলনী অনুষ্ঠিত হয়েছে। কাজিপুরে জমে উঠেছে উপজেলা পরিষদের নির্বাচনী প্রচারণা কাজিপুরে জমে উঠেছে উপজেলা পরিষদের নির্বাচনী প্রচারণা কবিতা কি ও কবিতা লিখার নিয়ম- সাইফুল্লাহ মামুন বগুড়ার সারিয়াকান্দিতে ১০ম শ্রেণির এক ছাত্রীর রহস্যজনক মৃত্যু

ধামরাইতে দুইদিন ব্যাপী বাউল এবং লালন গানের আয়োজন

রিপোর্টারঃ / ১৩৩ বার দেখা হয়েছে
প্রকাশিত হয়েছেঃ রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩

মোঃ নিলয় চৌধুরী, ধামরাই (ঢাকা)
ঢাকার ধামরাই উপজেলার সুয়াপুর ইউনিয়নে যুবকদের উদ্যোগে ১৮ এবং ১৯ নভেম্বর দুই দিন ব্যাপী বাউল এবং লালন গানের অনুষ্ঠান আয়োজিত হয়েছে, স্থান সুয়াপুর কাঁচা মালের আড়ৎ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা-২০ আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ধামরাই উপজেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ও সুয়াপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কফিল উদ্দিন। এসময় তিনি বলেন বাউল এবং লালন গানগুলো থেকে আমাদের অনেক কিছু শিখার আছে। দেশকে এগিয়ে নিতে এই বাউল এবং লালন গানের ঐতিহ্য অবশ্যই ভূমিকা রাখবে বলে আমি মনে করি। এছাড়াও আগামী ৭ জানুয়ারি ২০২৪ সাল দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেশের উন্নয়নে উপস্থিত সকলের কাছে জননেত্রী শেখ হাসিনার নৌকা মার্কার জন্য সকলের কাছে ভোট প্রার্থনা করেন।
অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও বাইশাকান্দা ইউনিয়নের চেয়ারম্যান অধ্যাপক মিজানুর রহমান, ধামরাই উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান এ্যাডভোকেট সোহানা জেসমিন মুক্তা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের ১ নং যুগ্ম সাধারণ সম্পাদক ও সানোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খালেদ মাসুদ খান লাল্টু ও কুশুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা নুরুজ্জামান সহ উপস্থিত ছিলেন আরও বিভিন্ন নেতা কর্মী। অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন সুয়াপুর ইউনিয়নের আওয়ামী লীগ নেতা আব্দুল হালিম।
এ/হ


এ সম্পর্কিত আরও পড়ুন