• রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:২১ অপরাহ্ন

কাজিপুরে সোনামুখীতে এম মনসুর আলী স্মৃতি ভলিবলের দ্বিতীয় সেমি ফাইনাল অনুষ্ঠিত

রিপোর্টারঃ / ১৩১ বার দেখা হয়েছে
প্রকাশিত হয়েছেঃ শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৪

এনামুল হক কাজিপুর সিরাজগঞ্জ প্রতিনিধিঃ ভাষা শহিদদের স্মরণে সিরাজগঞ্জের কাজিপুরে শহিদ এম মনসুর আলী স্মৃতি ভলিবল প্রতিযোগিতার দ্বিতীয় সেমি ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। সোনামুখীর স্বনামধন্য প্রতিষ্ঠান নবজাগরনী ক্রীড়া সংঘ এই খেলার আয়োজন করে।
শনিবার ১৭ ফেব্রুয়ারি বিকেলে সোনামুখী হাই স্কুল মাঠে ভলিবল প্রতিযোগিতায় জয় পেয়েছ শেরপুর গুডমর্নিং ভলিবল ক্লাব। তারা আলমপুর আশার আলো ভলিবল ক্লাবকে পরাজিত করে।
যুবসমাজকে মাদক এবং সন্ত্রাসমুক্ত রাখা এবং মহান মুক্তিযুদ্ধ ও ভাষা শহিদদের সম্পর্কে যুবকদের জানানোর জন্যেই ভাষার মাসে প্রতিবছর এই খেলার আয়োজন করা হয়। এতে করে এলাকার মানুষ একদিকে যেমন নির্মল আনন্দ লাভ করে তেমনি নানা অপরাধ প্রবণতা থেকে তারা দূরে থাকে। এমন প্রতিক্রিয়া ব্যক্ত করেন নবজাগরণী ক্রীড়া সংঘের প্রতিষ্ঠাতা সভাপতি অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এবং এই খেলার রুপকার মোঃ আবু তালেব।
নকআউট পদ্ধতির এই খেলায় আটটি দল অংশ নিচ্ছে।
খেলার ধারা বর্ণণায় ছিলেন সহকারি অধ্যাপক ও সাংবাদিক আব্দুল জলিল এবং সোনামুখী ইউনিয়ন আ.লীগের যুগ্ন সম্পাদক আনোয়ারুল ইসলাম অরুন।
সার্বিক সহযোগিতায় ছিলেন খেলা কমিটির সভাপতি ইউনুস উদ্দিন সাধারণ সম্পাদক পলাশ বাবু রনি।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাজিপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী,সোনামুখী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজাহান আলী খান সোনামুখী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম মাস্টার,সোনামুখীর ব্যাংক এশিয়ার পরিচালক শহিদুল ইসলাম, আনিসুর রহমান অনুকুল, লিয়াকত আলী, তারেক স্বপন কুমার প্রমূখ।


এ সম্পর্কিত আরও পড়ুন