• শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
মহেশপুরে অমর ২১শে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন জহির রায়হান থিয়েটারের ৩০ বছর পূর্তি আলোচনা সভা, ও সাংস্কৃতিক অনুষ্ঠিত সাপাহারে বিজ্ঞান ও প্রযুক্তি মেলা-অনুষ্ঠিত কোস্ট গার্ড পশ্চিম জোন কর্তৃক চোরাকারবারি আটক সিরাজগঞ্জ জেলা বিএনপির আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে দিনব্যাপী কর্মসূচি পালন শেরপুরে চাঁদা না পেয়ে মারধর অপহরণ থানায় মামলা কাজিপুরে ৮ টি গাঁজার গাছসহ এক কারবারী গ্রেপ্তার উল্লাপাড়ার মওলানা আব্দুর রশিদ তর্কবাগিশ উচ্চ বিদ্যালয়ে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত কাজিপুরে সোনামুখীতে এম মনসুর আলী স্মৃতি ভলিবলের ফাইনাল খেলা অনুষ্ঠিত রায়গঞ্জের পাঙ্গাসীতে অসহায় ও দুঃস্থ পরিবারের মধ্যে চাউল বিতরন

সিরাজগঞ্জ-১ আসন— জয় ই জয় করলেন নৌকা

রিপোর্টারঃ / ৮৮ বার দেখা হয়েছে
প্রকাশিত হয়েছেঃ রবিবার, ২৬ নভেম্বর, ২০২৩

আবদুল জলিল/ এনামুল হকঃ  অবশেষে সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রকৌশলী তানভীর শাকিল জয় ই নৌকা প্রতীক জয় করে নিলেন।  প্রার্থী ঘোষনা উপলক্ষে কাজিপুর উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে দুপুর থেকে নেতাকর্মিরা জড়ো হন।  এসয়  আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের কণ্ঠে সিরাজগঞ্জ-১ আসনে তানভীর শাকিল জয় এর নাম ঘোষণার সাথে সাথে নেতাকর্মিরা উল্লাস  করতে থাকে।

এবার এই আসন থেকে তারই জেঠাতো ভাই ড. মোহাম্মদ সেলিমের পুত্র সেহেরিন সেলিম রিপন দলীয় মনোনয়ন চেয়েছিলেন।

 

এদিকে জয়কে প্রার্থী ঘোষনায় কাজিপুরের সর্বস্তরের মানুষের মাঝে স্বস্তি ফিরে এসেছে বলে জানান একাধিক ভোটার। নৌকার দূর্গ হিসেবে পরিচিতি পাওয়া কাজিপুরে নৌকা কখনো হারেনি। শহিদ ক্যাপ্টেন এম মনসুর আলী থেকে শুরু করে ছয়বার তার পুত্র প্রয়াত মোহাম্মদ নাসিম জয়লাভ করেন। এরপর ২০০৮ সালে তিনি নির্বাচন করতে না পারলে তার পুত্র তানভীর শাকিল জয়কে এই আসনের মনোনয়ন দিলে নির্বাচনে তিনি জয়লাভ করেন। এরপর সর্বশেষ জয় তার পিতার মৃত্যুতে ২০২০ সালের উপনির্বাচনে এই আসনের এমপি হন। পিতার দেখানো পথেই তিনি এলাকার উন্নয়নে কাজ করে যাচ্ছেন।

প্রার্থী ঘোষণার পর তাৎক্ষণিক প্রতিক্রিয়া জানিয়েছেন কাজিপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান । তিনি জানান, মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ। সিরাজগঞ্জ-১ আসন সম্পর্কে তিনি সঠিক সিদ্ধান্ত নিয়েছেন জয় সাহেবকে নৌকার প্রার্থী করেছেন। এবারে রেকর্ডসংখ্যক ভোটে  নৌকার বিজয় নিশ্চিত করতে কাজ করে যাবো ইনশাআল্লাহ।

 

আওয়ামীলীগের ঘোষিত প্রার্থী তালিকায় নাম থাকায় সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয় বলেন, মামনীয় প্রধানমন্ত্রী সঠিক সিদ্ধান্ত নিতে সিদ্ধহস্ত। তারই ধারাবাহিকতায় আমাকে আবারো নৌকা দিয়েছেন।  জনগণকে নিয়ে  নির্বাচনে বিপুলভোটে নৌকার বিজয় নিশ্চিত করবো ইনশাআল্লাহ। নৌকাপাগল এই আসনের মানুষ চিরদিনই আমাদের পরিবারের প্রতি আস্থা রেখেছেন। আমরাও এর মর্যাদা রাখতে কাজ করছি।


এ সম্পর্কিত আরও পড়ুন