• শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:০৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
মহেশপুরে অমর ২১শে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন জহির রায়হান থিয়েটারের ৩০ বছর পূর্তি আলোচনা সভা, ও সাংস্কৃতিক অনুষ্ঠিত সাপাহারে বিজ্ঞান ও প্রযুক্তি মেলা-অনুষ্ঠিত কোস্ট গার্ড পশ্চিম জোন কর্তৃক চোরাকারবারি আটক সিরাজগঞ্জ জেলা বিএনপির আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে দিনব্যাপী কর্মসূচি পালন শেরপুরে চাঁদা না পেয়ে মারধর অপহরণ থানায় মামলা কাজিপুরে ৮ টি গাঁজার গাছসহ এক কারবারী গ্রেপ্তার উল্লাপাড়ার মওলানা আব্দুর রশিদ তর্কবাগিশ উচ্চ বিদ্যালয়ে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত কাজিপুরে সোনামুখীতে এম মনসুর আলী স্মৃতি ভলিবলের ফাইনাল খেলা অনুষ্ঠিত রায়গঞ্জের পাঙ্গাসীতে অসহায় ও দুঃস্থ পরিবারের মধ্যে চাউল বিতরন

গুরুতর আহত অভিনেত্রী টয়া। করা হয়েছে জরুরী অস্ত্রোপচার

রিপোর্টারঃ / ৫৮৩ বার দেখা হয়েছে
প্রকাশিত হয়েছেঃ শুক্রবার, ৪ ফেব্রুয়ারী, ২০২২

শুটিং চলাকালে গুরুতর আহত হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী মুমতাহিনা টয়া। করা হয়েছে জরুরী অস্ত্রোপচার। টয়া দুর্ঘটনার শিকার হয়েছেন শুটিং এ। চলন্ত ড্রোনের পাখার আঘাতে গুরুতর আহত হয়েছেন বলে জানা যায়।

জানা যায়, গত বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) উত্তরার ৫ নম্বর সেক্টরে ভালোবাসা দিবস উপলক্ষে নির্মাণাধীন ‘ক্লোজআপ কাছে আসার গল্প’ ক্যাম্পেইনের নাম ঠিক না হওয়া একটি নাটকের শুটিং চলাকালে দুর্ঘটনাটি ঘটে।

 

জানা যায়, একটুর জন্য টয়ার চোখ বড় ধরনের বিপদ থেকে রক্ষা পেয়েছে। চোখের কিছুটা ওপরে এবং কপালের নিচের অংশে প্রায় ৮ থেকে ১০টি সেলাই লেগেছে। এই তারকা বর্তমানে বাসায় পুরোপুরি বিশ্রামে রয়েছেন।

বিষয়টি জানতে আরটিভি নিউজ থেকে টয়ার নাম্বারে কল করা হলে তাকে ফোনে পাওয়া যায়নি।

 


এ সম্পর্কিত আরও পড়ুন