• রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
সামাজিক কাজে অবদান রাখায় সংবর্র্ধিত হলেন কাজিপুরের সোনামুখী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজিপুরে আনোয়ারা আজাদ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ সামগ্রী বিতরণ কাজিপুরে আনোয়ারা আজাদ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ সামগ্রী বিতরণ বগুড়ায় মাটিডালী যুব ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ শিবগঞ্জে প্রবীণ কল্যাণ ফাউন্ডেশন এর উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সারিয়াকান্দি কুতুবপুর ইউনিয়নে হতদরিদ্রদের মাঝে চাল বিতরণ ধামরাইয়ের কালিয়াগারে জানালা ভাঙা নিয়ে তুমুল ঝগড়া ও সংঘর্ষ উপস্থাপনায় সেরা হওয়ার লড়াইয়ে বগুড়ার তামান্না খন্দকার ঈদ উপহার পেলেন কাজিপুরের ১৪শ দুস্থ পরিবার মোহাম্মদ নাসিমের জন্মদিনে কোরান শরিফ বিতরণ করলেন এমপি জয়

ঘুরতে আসা তরুণ-তরুণীকে মারধর। দেখুন ভিডিও

রিপোর্টারঃ / ৯২৫ বার দেখা হয়েছে
প্রকাশিত হয়েছেঃ শনিবার, ২৯ জানুয়ারী, ২০২২

স্থানীয় কয়েকজন’ যুবক’ মারধর করেছে ঘুরতে আসা দুই তরুণ-তরুণীকে। সামাজিক’ যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে সেই মারধরের একটি ভিডিও।

বুধবার (২৬ জানুয়ারি’) দুপুরে রাজশাহীর তানোর উপজেলার তালন্দ-চৌবাড়িয়া ”লবাতলা ব্রিজ সংলগ্ন রাস্তায় এ ঘটনা ঘটে। ভিডিওতে দেখা যায়’, তালন্দ-সমাসপুর গ্রামের মইনুল ও রাজু নামে দুজন মি’লে’ ঘুরতে আসা অপরিচিত এক কিশোর ও এক কিশোরীকে’ বেধড়ক মারপিট এবং অশ্লীল ভাষায় গালাগাল করছে।’

অভিযুক্তরা তরুণ-তরুণীর বিরুদ্ধে রাস্তার পাশে অসামা’জিক কার্যকলাপের অভিযোগ এনে মারধর করে। এ সময় ‘দুই স্থানীয় গণমাধ্যমকর্মী ওই রাস্তা দিয়ে যাওয়ার সময় ঘটনা দে’খে বখাটেদের বাধা দেন ও মোবাইল ফোনে ভিডিও ধারণ’ করেন।

বিষয়টি নিয়ে তানোর থানার ওসি রাকিবুল হাসান ব’লেন, ‘খোঁজখবর নেওয়া হচ্ছে। যেই দোষী হোক না কে’ন, ওই ভুক্তভোগীরা থানায় অভিযোগ করলে প্রয়োজনীয় ব্যব’স্থা নেওয়া হবে।

 

বিডিও দেখুন

 


এ সম্পর্কিত আরও পড়ুন