• রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০২:০৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
সামাজিক কাজে অবদান রাখায় সংবর্র্ধিত হলেন কাজিপুরের সোনামুখী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজিপুরে আনোয়ারা আজাদ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ সামগ্রী বিতরণ কাজিপুরে আনোয়ারা আজাদ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ সামগ্রী বিতরণ বগুড়ায় মাটিডালী যুব ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ শিবগঞ্জে প্রবীণ কল্যাণ ফাউন্ডেশন এর উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সারিয়াকান্দি কুতুবপুর ইউনিয়নে হতদরিদ্রদের মাঝে চাল বিতরণ ধামরাইয়ের কালিয়াগারে জানালা ভাঙা নিয়ে তুমুল ঝগড়া ও সংঘর্ষ উপস্থাপনায় সেরা হওয়ার লড়াইয়ে বগুড়ার তামান্না খন্দকার ঈদ উপহার পেলেন কাজিপুরের ১৪শ দুস্থ পরিবার মোহাম্মদ নাসিমের জন্মদিনে কোরান শরিফ বিতরণ করলেন এমপি জয়

উজ্জল হোসেন রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ ওসি নির্বাচিত

রিপোর্টারঃ / ২৯ বার দেখা হয়েছে
প্রকাশিত হয়েছেঃ রবিবার, ১৭ মার্চ, ২০২৪

জালাল উদ্দিন, গুরুদাসপুর (নাটোর)
দীর্ঘ ২২ মাস পর চাঞ্চল্যকর মামলার রহস্য উদঘাটনসহ বিভিন্ন কার্যক্রমের উপর ভিত্তি করে বাংলাদেশ পুলিশের রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন নাটোরের গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ উজ্জল হোসেন। গত (১১ মার্চ সোমবার) দুপুরে রাজশাহী বিভাগের ডিআইজি কার্যালয়ে শ্রেষ্ঠত্বের পুরস্কারস্বরুপ তাকে সম্মাননা ক্রেস্ট ও স্মারক প্রদান করেন রাজশাহী রেঞ্জের ডিআইজি মোঃ আনিসুর রহমান (বিপিএম,পিপিএমবার)।
ওসি মোঃ উজ্জল হোসেন জানান,‘ফেব্রুয়ারী/২০২৪ মাসে রাজশাহী রেঞ্জের নাটোর জেলার পুলিশ সুপার মোঃ তারিকুল ইসলাম পিপিএম মহোদয়ের সার্বিক দিক-নির্দেশনায় অত্র জেলার সন্ত্রাস ও অপরাধ দমন, মাদক ও অস্ত্র উদ্ধার, তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী গ্রেফতার, চা ল্যকর মামলার রহস্য উদঘাটন, ওয়ারেন্ট তামিল, আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ, মামলা নিষ্পত্তি, নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্কে সেবা প্রদানে শ্রেষ্ঠ থানা ও শ্রেষ্ঠ অফিসার্স ইনচার্জ হিসেবে নির্বাচিত আমাকে নির্বাচিত করা হয়েছে। তিনি আরও জানান,‘আমি ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশনায় কাজ করি। এছাড়া আমি সবসময় মাদকের বিরুদ্ধে। রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ ওসি হওয়ার পুরস্কার আরও ভালো কাজের প্রেরণা জোগাবে।’ মাসিক অপরাধ পর্যালোচনা সভায় সভাপতিত্ব করেন রেঞ্জ ডিআইজি মোঃ আনিসুর রহমান, বিপিএম,পিপিএম(বার)। এছাড়াও বিভিন্ন জেলার পুলিশ সুপার ও অফিসার ইনচার্জ উপস্থিত ছিলেন।
এ/হ


এ সম্পর্কিত আরও পড়ুন