• রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১২:১৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
সামাজিক কাজে অবদান রাখায় সংবর্র্ধিত হলেন কাজিপুরের সোনামুখী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজিপুরে আনোয়ারা আজাদ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ সামগ্রী বিতরণ কাজিপুরে আনোয়ারা আজাদ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ সামগ্রী বিতরণ বগুড়ায় মাটিডালী যুব ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ শিবগঞ্জে প্রবীণ কল্যাণ ফাউন্ডেশন এর উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সারিয়াকান্দি কুতুবপুর ইউনিয়নে হতদরিদ্রদের মাঝে চাল বিতরণ ধামরাইয়ের কালিয়াগারে জানালা ভাঙা নিয়ে তুমুল ঝগড়া ও সংঘর্ষ উপস্থাপনায় সেরা হওয়ার লড়াইয়ে বগুড়ার তামান্না খন্দকার ঈদ উপহার পেলেন কাজিপুরের ১৪শ দুস্থ পরিবার মোহাম্মদ নাসিমের জন্মদিনে কোরান শরিফ বিতরণ করলেন এমপি জয়

মহেশপুরে অমর ২১শে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন

রিপোর্টারঃ / ২১ বার দেখা হয়েছে
প্রকাশিত হয়েছেঃ বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৪

বিশেষ প্রতিনিধি ঝিনাইদহ
ঝিনাইদহের মহেশপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষে ২১’র প্রথম প্রহর রাতে শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা কর্মচারীরা ও স্থানীয় এমপির পক্ষে শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় উপজেলা আঃলীগের সভাপতি /সাধারণ সম্পাদক।
দিবসটি উপলক্ষে বুধবার ২১ ফেব্রুয়ারি সকাল ৮ টায় উপজেলা চত্বর থেকে এক প্রভাত ফেরি বের হয়ে শহরের প্রধান সড়ক ঘুরে শহীদ মিনার চত্তরে শেষ হয়। এখানে এক আলোচনা সভার অনুষ্ঠিত হয়। আলোচনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঝিনাইদহ-৩ আসনের এমপি সালাহ উদ্দিন মিয়াজী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক এমপি নবী নেওয়াজ, উপজেলা চেয়ারম্যান ময়জউদ্দিন হামীদ, উপজেলা আঃলীগের সভাপতি সাজ্জাদুল ইসলাম সাজ্জাদ।অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী অফিসার শরীফ শাওন (ভারপ্রাপ্ত)। আলোচনা সভায় শেষে বিজয় ছাত্র-ছাত্রীদের মধ্যে পুরষ্কার বিতরণ করা হয়। বিকালে মসজিদ ও মন্দীরে শহীদদের প্রতি দোয়া ও বিশেষ প্রর্থনা করা হয়। দিবসটি উপলক্ষে উপজেলা সকল শিক্ষা প্রতিষ্ঠান যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়।
এ/হ


এ সম্পর্কিত আরও পড়ুন