• রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১২:৪৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
সামাজিক কাজে অবদান রাখায় সংবর্র্ধিত হলেন কাজিপুরের সোনামুখী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজিপুরে আনোয়ারা আজাদ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ সামগ্রী বিতরণ কাজিপুরে আনোয়ারা আজাদ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ সামগ্রী বিতরণ বগুড়ায় মাটিডালী যুব ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ শিবগঞ্জে প্রবীণ কল্যাণ ফাউন্ডেশন এর উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সারিয়াকান্দি কুতুবপুর ইউনিয়নে হতদরিদ্রদের মাঝে চাল বিতরণ ধামরাইয়ের কালিয়াগারে জানালা ভাঙা নিয়ে তুমুল ঝগড়া ও সংঘর্ষ উপস্থাপনায় সেরা হওয়ার লড়াইয়ে বগুড়ার তামান্না খন্দকার ঈদ উপহার পেলেন কাজিপুরের ১৪শ দুস্থ পরিবার মোহাম্মদ নাসিমের জন্মদিনে কোরান শরিফ বিতরণ করলেন এমপি জয়

কোস্ট গার্ড পশ্চিম জোন কর্তৃক চোরাকারবারি আটক

রিপোর্টারঃ / ২০ বার দেখা হয়েছে
প্রকাশিত হয়েছেঃ বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৪

সুমন, মোংলা (বাগেরহাট) সংবাদদাতা:
বাংলাদেশ কোস্ট গার্ড পশ্চিম জোন কর্তৃক শুল্ক ফাঁকি দেওয়া ভারতীয় ঔষধসহ চোরাকারবারির মূলহোতা আটক। বৃহস্পতিবার (২২ফেব্রুয়ারী) বাংলাদেশ কোস্ট গার্ড পশ্চিম জোন অধিনস্থ বিসিজি স্টেশন কৈখালী সাতহ্মীরা জেলার শ্যামনগর থানাধীন পাঁচ গাঙ্গের মুখ কালিন্দা নদী সংলগ্ন এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে কোস্ট গার্ড পশ্চিম জোন অভিযান চালিয়ে একটি কাঠের ডিঙ্গি নৌকা ও নৌকা থেকে বিপুল পরিমাণ ভারতীয় ঔষধ, একটি দেশীয় দা সহ একজনকে আটক করেন।
আটককৃত ব্যাক্তি হলেনসাতহ্মীরা জেলার শ্যামনগর থানাধীন কৈখালী এলাকার ঔষধসহ চোরাকারবারি চক্রের মূলহোতা মো:আরিফ শেখ (৩৩)। কোস্ট গার্ড পশ্চিম জোনের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট বিএন মো: মুনতাসির ইবনে মহসীন বলেন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ভারতীয় বিপুল পরিমান ঔষধ, দেশীয় একটি দা, ডিঙ্গি নৌকাসহ আরিফ শেখ (৩৩) কে আটক করা হয়েছে। পরবর্তীতে আটককৃত ব্যক্তি এবং জব্দকৃত শুল্ক ফাঁকি দেওয়া ভারতীয় অবৈধ ঔষধ এর আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য শ্যামনগর থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।
এ/হ


এ সম্পর্কিত আরও পড়ুন