• শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১০:০৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
মহেশপুরে অমর ২১শে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন জহির রায়হান থিয়েটারের ৩০ বছর পূর্তি আলোচনা সভা, ও সাংস্কৃতিক অনুষ্ঠিত সাপাহারে বিজ্ঞান ও প্রযুক্তি মেলা-অনুষ্ঠিত কোস্ট গার্ড পশ্চিম জোন কর্তৃক চোরাকারবারি আটক সিরাজগঞ্জ জেলা বিএনপির আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে দিনব্যাপী কর্মসূচি পালন শেরপুরে চাঁদা না পেয়ে মারধর অপহরণ থানায় মামলা কাজিপুরে ৮ টি গাঁজার গাছসহ এক কারবারী গ্রেপ্তার উল্লাপাড়ার মওলানা আব্দুর রশিদ তর্কবাগিশ উচ্চ বিদ্যালয়ে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত কাজিপুরে সোনামুখীতে এম মনসুর আলী স্মৃতি ভলিবলের ফাইনাল খেলা অনুষ্ঠিত রায়গঞ্জের পাঙ্গাসীতে অসহায় ও দুঃস্থ পরিবারের মধ্যে চাউল বিতরন

বগুড়ায় কারাগার থেকে ধর্ষণ মামলার আসামির ঝুলন্ত মরদেহ উদ্ধার

রিপোর্টারঃ / ৭ বার দেখা হয়েছে
প্রকাশিত হয়েছেঃ রবিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৪

বগুড়া প্রতিনিধিঃ
বগুড়া জেলা কারাগারে ইকবাল হোসেন নামে ধর্ষণ মামলার এক আসামির ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার (১০ ফেব্রুয়ারি) বিকেল ৫টার দিকে কারা অভ্যন্তরে ওয়াশ রুমে গলায় লুঙ্গি প্যাঁচানো মরদেহ উদ্ধার করা হয়।

নিহত ইকবাল হোসেন গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মুকুন্দপুর এলাকার মোজাম্মেল হোসেনের ছেলে। তিনি শ্রমিকের কাজ করতেন।

বগুড়া জেলা কারাগারের জেল সুপার আনোয়ার হোসেন এসব তথ্য নিশ্চিত করেছেন।

বগুড়া জেলা কারাগারের জেল সুপার আনোয়ার হোসেন বলেন, বগুড়ার সোনাতলা থানায় স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণের অভিযোগে মামলায় গ্রেফতার হয়ে গত ৪ ফেব্রুয়ারি থেকে ইকবাল হোসেন জেলা কারাগারে বন্দী ছিলেন। কারাগারে থাকা অবস্থায় শনিবার বিকালে ওয়াশ রুম থেকে ঝুলন্ত অবস্থায় তাকে উদ্ধার করা হয়। পরে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক ইকবাল হোসেনকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, রবিবার বিকালে তিনটার দিকে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফয়সাল মাহমুদের উপস্থিতিতে মরদেহ সুরতহাল ও ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আলামত থেকে প্রাথমিকভাবে মনে হয়েছে ইকবাল আত্মহত্যা করেছে।
এ/হ


এ সম্পর্কিত আরও পড়ুন