• শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:২৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
মহেশপুরে অমর ২১শে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন জহির রায়হান থিয়েটারের ৩০ বছর পূর্তি আলোচনা সভা, ও সাংস্কৃতিক অনুষ্ঠিত সাপাহারে বিজ্ঞান ও প্রযুক্তি মেলা-অনুষ্ঠিত কোস্ট গার্ড পশ্চিম জোন কর্তৃক চোরাকারবারি আটক সিরাজগঞ্জ জেলা বিএনপির আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে দিনব্যাপী কর্মসূচি পালন শেরপুরে চাঁদা না পেয়ে মারধর অপহরণ থানায় মামলা কাজিপুরে ৮ টি গাঁজার গাছসহ এক কারবারী গ্রেপ্তার উল্লাপাড়ার মওলানা আব্দুর রশিদ তর্কবাগিশ উচ্চ বিদ্যালয়ে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত কাজিপুরে সোনামুখীতে এম মনসুর আলী স্মৃতি ভলিবলের ফাইনাল খেলা অনুষ্ঠিত রায়গঞ্জের পাঙ্গাসীতে অসহায় ও দুঃস্থ পরিবারের মধ্যে চাউল বিতরন

বগুড়ায় আলামিন হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

রিপোর্টারঃ / ১৩ বার দেখা হয়েছে
প্রকাশিত হয়েছেঃ শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৪

বগুড়া প্রতিনিধিঃ
র‌্যাবের যৌথ অভিযানে বগুড়ার শাজাহানপুরে আলামিন (২০) হত্যা মামলার প্রধান আসামি মোঃ মারুফ (২০) কে গ্রেফতার করা হয়েছে। হত্যাকাণ্ডের ১২ ঘন্টার মধ্যে আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব।

গ্রেফতারকৃত মারুফ বগুড়ার শাজাহানপুর উপজেলার এরলবিশা এলাকার মোঃ মিজানের ছেলে।

এসকল তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১২ বগুড়ার কোম্পানী কমান্ডার মীর মনির হোসেন।

শনিবার (১০ ফেব্রুয়ারি) র‌্যাব-১২ বগুড়ার পাঠানো সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (৯ ফেব্রুয়ারি) বিকাল ৫টার দিকে র‌্যাব-১২ বগুড়া ও র‌্যাব-৪ সাভার একটি যৌথ অভিযান পরিচালনা করে। এসময় ঢাকার আশুলিয়া উপজেলা থেকে মারুফকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বগুড়ার শাজাহানপুর থানায় পাঠানো হবে।

উল্লেখ্য যে, গত শনিবার (৬ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে আলামিন তার বন্ধুর বাড়ি বয়ড়াদিঘী গ্রামে যায়। এসময় বয়ড়াদিঘী দোতলা মসজিদ এলাকায় উচ্চস্বরে কথা বলায় মারুফের সাথে তর্ক বিতর্ক হয়। এর একপর্যায়ে মারুফ ধারালো চাকু দিয়ে আলামিনকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতা নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৮ ফেব্রুয়ারি সাড়ে ১২টার দিকে মৃত্যুবরণ করে আলামিন। এ ঘটনায় আলামিনের বাবা বাদি হয়ে শাজাহানপুর থানায় একটি মামলা দায়ের করেন। মামলার সূত্র ধরে মারুফকে গ্রেফতার করে র‌্যাব।
এ/হ


এ সম্পর্কিত আরও পড়ুন