• শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৪০ পূর্বাহ্ন
শিরোনামঃ
মহেশপুরে অমর ২১শে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন জহির রায়হান থিয়েটারের ৩০ বছর পূর্তি আলোচনা সভা, ও সাংস্কৃতিক অনুষ্ঠিত সাপাহারে বিজ্ঞান ও প্রযুক্তি মেলা-অনুষ্ঠিত কোস্ট গার্ড পশ্চিম জোন কর্তৃক চোরাকারবারি আটক সিরাজগঞ্জ জেলা বিএনপির আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে দিনব্যাপী কর্মসূচি পালন শেরপুরে চাঁদা না পেয়ে মারধর অপহরণ থানায় মামলা কাজিপুরে ৮ টি গাঁজার গাছসহ এক কারবারী গ্রেপ্তার উল্লাপাড়ার মওলানা আব্দুর রশিদ তর্কবাগিশ উচ্চ বিদ্যালয়ে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত কাজিপুরে সোনামুখীতে এম মনসুর আলী স্মৃতি ভলিবলের ফাইনাল খেলা অনুষ্ঠিত রায়গঞ্জের পাঙ্গাসীতে অসহায় ও দুঃস্থ পরিবারের মধ্যে চাউল বিতরন

বগুড়া-১ আসনের স্বতন্ত্র প্রার্থীর সমর্থককে অপহরণ করলেন আওয়ামীলীগ নেতারা

রিপোর্টারঃ / ৬৭ বার দেখা হয়েছে
প্রকাশিত হয়েছেঃ শনিবার, ২ ডিসেম্বর, ২০২৩

সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়া-১ সারিয়াকান্দি-সোনাতলা আসনের স্বতন্ত্র প্রার্থী মেধা গ্রুপের চেয়ারম্যান দৈনিক সংবাদ সংযোগ পত্রিকার সম্পাদক শাহাজাদী আলম লিপির সমর্থকদের অপহরণ করার অভিযোগ উঠেছে। এ বিষয়ে আজ শনিবার সকালে সারিয়াকান্দি থানায় অপহরনের লিখিত অভিযোগ দায়ের করেছেন উপজেলার কামালপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য আনোয়ার হোসেন ওরফে আয়নাল মেম্বার।
অভিযোগ সূত্রে জানা গেছে, গত শুক্রবার রাত সাড়ে ৯ টার দিকে সতন্ত্র প্রার্থী শাহাজাদী আলম লিপির সমর্থক ( মোট ভোটারের শতকরা ১ ভাগ সমর্থনকারী) কামালপুর ইউনিয়নের সুতানারা গ্রামের বেলাল হোসেনের (৩৭) স্ত্রী নাজমা খাতুন (৩৩) ও তার স্বামী বেলাল এবং তাদের ৩ বছরের শিশু সন্তানকে অপহরণ করে নিয়ে যায় কয়েকজন আওয়ামী লীগ নেতা। তারা হলেন, কামালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইছামারা গ্রামের মৃত ছুমছু মন্ডলের ছেলে হেলাল উদ্দিন (৫৩), সাধারণ সম্পাদক একই গ্রামের মৃত জালাল মন্ডলের ছেলে রবিউল হাসান হেলাল (৫০), উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সুতানারা গ্রামের মৃত আবু বক্কর সিদ্দিকের ছেলে তাজ উদ্দিন (৩৮) এবং কামালপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক একই গ্রামের মকবুল হোসেনের ছেলে আলমগীর হোসেন (৪২)।
এ বিষয়ে সরেজমিনে আসামীদের বাড়িতে খোঁজ খবর নিয়ে তাদের কোনও সন্ধান পাওয়া যায়নি। শনিবার বিকাল পর্যন্ত তাদের ব্যবহৃত মুঠোফোনও বন্ধ পাওয়া গেছে।
সারিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম মন্টু বলেন, বিষয়টি আমি শুনেছি। এ বিষয়ে সুনির্দিষ্ট কোনও প্রমাণ পাওয়া গেলে অভিযুক্ত নেতা কর্মীদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।
সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজেশ কুমার চক্রবর্তী বলেন, অভিযোগের ভিত্তিতে আমাদের পুলিশের একাধিক টিমের তদন্ত চলমান রয়েছে। অপহরণকারী ও ভিকটিমদের উদ্ধার করতে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হয়েছে।
এ বিষয়ে শাহাজাদী আলম লিপি বলেন, গত শুক্রবার রাতে নৌকার প্রার্থী সাহাদারা মান্নানের লোকজন আমাদের আক্রমণ করেছিল। একই রাতে তারা আমার সমর্থকদেরও অপহরণ করেছে। প্রশাসনের কাছে আমি এ বিষয়ে লিখিত অভিযোগ দায়ের করবো।
সারিয়াকান্দি উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তৌহিদুর রহমান বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ এবং নিরপেক্ষ হবে এতে কোনও সন্দেহ নেই । উপরোক্ত বিষয়ে কোনও প্রার্থী যদি আমাদের কাছে লিখিত অভিযোগ দায়ের করে, তাহলে আমরা আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।


এ সম্পর্কিত আরও পড়ুন