• শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৫৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
মহেশপুরে অমর ২১শে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন জহির রায়হান থিয়েটারের ৩০ বছর পূর্তি আলোচনা সভা, ও সাংস্কৃতিক অনুষ্ঠিত সাপাহারে বিজ্ঞান ও প্রযুক্তি মেলা-অনুষ্ঠিত কোস্ট গার্ড পশ্চিম জোন কর্তৃক চোরাকারবারি আটক সিরাজগঞ্জ জেলা বিএনপির আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে দিনব্যাপী কর্মসূচি পালন শেরপুরে চাঁদা না পেয়ে মারধর অপহরণ থানায় মামলা কাজিপুরে ৮ টি গাঁজার গাছসহ এক কারবারী গ্রেপ্তার উল্লাপাড়ার মওলানা আব্দুর রশিদ তর্কবাগিশ উচ্চ বিদ্যালয়ে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত কাজিপুরে সোনামুখীতে এম মনসুর আলী স্মৃতি ভলিবলের ফাইনাল খেলা অনুষ্ঠিত রায়গঞ্জের পাঙ্গাসীতে অসহায় ও দুঃস্থ পরিবারের মধ্যে চাউল বিতরন

বগুড়ায় স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন

রিপোর্টারঃ / ৬৬ বার দেখা হয়েছে
প্রকাশিত হয়েছেঃ বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩

বগুড়া প্রতিনিধিঃ
বগুড়ায় স্ত্রীকে হত্যার দায়ে স্বামীকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। এছাড়াও ২৫ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও এক বছরের কারাদণ্ড দেয়া হয়েছে। বুধবার (২৯ নভেম্বর) দুপুরে বগুড়ার অতিরিক্ত দায়রা জজ আদালত নং-৩ এর বিচারক মোহাঃ জালাল উদ্দিন এই রায় ঘোষণা করেন।

সাজাপ্রাপ্ত ব্যক্তি, বগুড়ার শাজাহানপুর উপজেলার জালশুকা দহপাড়া এলাকার হাকিম উদ্দিনের ছেলে সবুজ মিয়া (৪০)। একই মামলায় সবুজের বাবা-মাসহ অপর চার আসামিকে খালাস দেয়া হয়েছে।

এসব তথ্য নিশ্চিত করে রাষ্ট্রপক্ষের কৌশলী এপিপি এডভোকেট বিনয় কুমার দাস বিশু জানান, ২০১২ সালের ২৩ আগস্ট সবুজ তার স্ত্রী কোহিনুর বেগমকে মারপিট করে বালিশ চাপায় গুরুতর আহত করে। পরে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় কোহিনুরের মৃত্যু হয়। এ ঘটনায় কোহিনুরের বড় ভাই লিটন বাবু বাদী হয়ে মামলা দায়ের করলে ১১ বছর পর আদালত এ রায় ঘোষণা করেন।
এ/হ


এ সম্পর্কিত আরও পড়ুন