• শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৪৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
মহেশপুরে অমর ২১শে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন জহির রায়হান থিয়েটারের ৩০ বছর পূর্তি আলোচনা সভা, ও সাংস্কৃতিক অনুষ্ঠিত সাপাহারে বিজ্ঞান ও প্রযুক্তি মেলা-অনুষ্ঠিত কোস্ট গার্ড পশ্চিম জোন কর্তৃক চোরাকারবারি আটক সিরাজগঞ্জ জেলা বিএনপির আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে দিনব্যাপী কর্মসূচি পালন শেরপুরে চাঁদা না পেয়ে মারধর অপহরণ থানায় মামলা কাজিপুরে ৮ টি গাঁজার গাছসহ এক কারবারী গ্রেপ্তার উল্লাপাড়ার মওলানা আব্দুর রশিদ তর্কবাগিশ উচ্চ বিদ্যালয়ে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত কাজিপুরে সোনামুখীতে এম মনসুর আলী স্মৃতি ভলিবলের ফাইনাল খেলা অনুষ্ঠিত রায়গঞ্জের পাঙ্গাসীতে অসহায় ও দুঃস্থ পরিবারের মধ্যে চাউল বিতরন

কাজিপুরে চার হাজার কৃষক পেলেন প্রণোদনার ধানবীজ ও সার

রিপোর্টারঃ / ৭০ বার দেখা হয়েছে
প্রকাশিত হয়েছেঃ বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩

এনামুল হক ,কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ  সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা চার হাজার কৃষকের মাঝে রবি মৌসুমের ধানবীজ ও বিভিন্ন প্রকার সার বিতরণ করা হয়েছে। বুধবার দুপুরে উপজেলা কৃষি অফিস চত্ত্বর থেকে সরকারী প্রণোদনার বীজ ও সার বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার সুখময় সরকার।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার শরিফুল ইসলাম, কৃষি সম্প্রসারণ অফিসার ইলা রানী, উপসহকারি কৃষি অফিসার মাহমুদুল হাসান, মনিরুল ইসলাম, আব্দুল্লাহ আল মামুন, নজরুল ইসলাম। এক বিঘা জমির জন্যে প্রতিজন কৃষক পেয়েছেন পাঁচ কেজি করে ধানবীজ, ১০ কেজি ডিএপি ও ১০ কেজি এমওপি সার।


এ সম্পর্কিত আরও পড়ুন