• রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১২:৩৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
সামাজিক কাজে অবদান রাখায় সংবর্র্ধিত হলেন কাজিপুরের সোনামুখী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজিপুরে আনোয়ারা আজাদ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ সামগ্রী বিতরণ কাজিপুরে আনোয়ারা আজাদ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ সামগ্রী বিতরণ বগুড়ায় মাটিডালী যুব ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ শিবগঞ্জে প্রবীণ কল্যাণ ফাউন্ডেশন এর উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সারিয়াকান্দি কুতুবপুর ইউনিয়নে হতদরিদ্রদের মাঝে চাল বিতরণ ধামরাইয়ের কালিয়াগারে জানালা ভাঙা নিয়ে তুমুল ঝগড়া ও সংঘর্ষ উপস্থাপনায় সেরা হওয়ার লড়াইয়ে বগুড়ার তামান্না খন্দকার ঈদ উপহার পেলেন কাজিপুরের ১৪শ দুস্থ পরিবার মোহাম্মদ নাসিমের জন্মদিনে কোরান শরিফ বিতরণ করলেন এমপি জয়

কাজিপুরে আনোয়ারা আজাদ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের বৃত্তি প্রদান ও সনদ বিতরণ

রিপোর্টারঃ / ১০৮ বার দেখা হয়েছে
প্রকাশিত হয়েছেঃ সোমবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৪

এনামুল হক, কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ
সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান আনোয়ারা আজাদ এর নামে আনোয়ার আজাদ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে বৃত্তি পরীক্ষা ফলাফল প্রকাশ ও সনদ বিতরণী অনুষ্ঠিত হয়েছে ১৯ ফেব্রুয়ারি (সোমারবার) দুপুরে বিদ্যালয়টির নিজস্ব ক্যাম্পাসে এ উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়। গত মাসে উপজেলার ৭০ টি প্রাথমিক ও মাধ্যমিক স্কুলের ৭৬০ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ নেয়। এর মধ্যে ৪০৫ জন শিক্ষার্থী কৃতকার্য হয়ে বৃত্তি পান।

এসব শিক্ষার্থীর মধ্যে অলরাউন্ডার ক্রেস্ট ৩১জন, সুপার হিরো ৪৪ জন, শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান হয় ১৪ টি। মেধাবী শিক্ষার্থীকে সাধারণ গ্রেডের বৃত্তির নগদ টাকা সনদপত্র, ক্রেস্ট প্রদান করা হয়।

বৃত্তিপ্রদান অনুষ্ঠানে সিনিয়র সহকারী শিক্ষক বাবলু আক্তারের সঞ্চালনায়, ফাউন্ডেশনের চেয়ারপারসন আলহাজ্ব এ বি এম রেজাউল করিম বুলবুলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার সোহরাব হোসেন,
সংগঠনের পরিচালক মরিয়ম লাভলী, অধ্যক্ষ মারজিয়া বেগম ও মহাসচিব নাজমুল হক।এ সময় আরো উপস্থিত ছিলেন শিক্ষক শিক্ষার্থী ছাত্র-ছাত্রী ও অভিভাবক বিন্দু।
এ/হ


এ সম্পর্কিত আরও পড়ুন