• শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১০:১৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
মহেশপুরে অমর ২১শে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন জহির রায়হান থিয়েটারের ৩০ বছর পূর্তি আলোচনা সভা, ও সাংস্কৃতিক অনুষ্ঠিত সাপাহারে বিজ্ঞান ও প্রযুক্তি মেলা-অনুষ্ঠিত কোস্ট গার্ড পশ্চিম জোন কর্তৃক চোরাকারবারি আটক সিরাজগঞ্জ জেলা বিএনপির আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে দিনব্যাপী কর্মসূচি পালন শেরপুরে চাঁদা না পেয়ে মারধর অপহরণ থানায় মামলা কাজিপুরে ৮ টি গাঁজার গাছসহ এক কারবারী গ্রেপ্তার উল্লাপাড়ার মওলানা আব্দুর রশিদ তর্কবাগিশ উচ্চ বিদ্যালয়ে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত কাজিপুরে সোনামুখীতে এম মনসুর আলী স্মৃতি ভলিবলের ফাইনাল খেলা অনুষ্ঠিত রায়গঞ্জের পাঙ্গাসীতে অসহায় ও দুঃস্থ পরিবারের মধ্যে চাউল বিতরন

কাজিপুরে আমিনা মনসুর টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউট এ নবীন বরণ অনুষ্ঠিত

রিপোর্টারঃ / ১৯ বার দেখা হয়েছে
প্রকাশিত হয়েছেঃ রবিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৪

এনামুল হক কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ

সিরাজগঞ্জের কাজিপুরে বর্ণ্যাঢ্য আয়োজনের মধ্য দিয়ে  বেগম আমিনা আমিনা মনসুর টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউট এ নবীন বরণ  অনুষ্ঠিত হয়েছে। রবিবার দুপুরে ইন্সটিটিউট এর নিজস্ব ক্যাম্পাসে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিরাজগঞ্বজ-১ আসনের সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়। নবীনবরণপূর্ব আলোচনা সভায় সভাপতি হিসেবে  স্বাগত বক্তব্য রাখেন ইন্সটিটিউট এর অধ্যক্ষ প্রকৌশলী মোঃ নাসির উদ্দিন।

প্রধান অতিথির বক্তব্যে এমপি জয় বলেন, বর্তমান সরকার সাধারণ শিক্ষার পাশাপাশি কারিগরি শিক্সার প্রতি অত্যন্ত গুরুত্ব দিয়েছেন। বিশেষ করে টেক্সটাইল এ পড়ে যেকেউ দেশ এবং দেশের বাইরে কর্মের পাশাপাশি নিজস্ব প্রতিষ্ঠান চালু করতে পারেন। আমার মরজুম পিতার উদ্যোগে প্রতিষ্ঠিত কাজিপুরের এই প্রতিষ্ঠানটির সমৃদ্ধিকরণে এবং যে কোন প্রয়োজনে পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করছি।

অনুষ্ঠানে  বিশেষ অতিথি হিসাবে কাজিপুর উপজেলা আ.লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা রেফাজ উদ্দিন , সাধারণ সম্পাদক খলিলুর রহমান,কাজিপুর থানার অফিসার্স ইনচার্জ শহিদুল ইসলাম  ও প্রতিষ্ঠানে শিক্ষক ও শিক্ষার্থীগণ উপস্থিত ছিলেন।


এ সম্পর্কিত আরও পড়ুন