• শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
মহেশপুরে অমর ২১শে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন জহির রায়হান থিয়েটারের ৩০ বছর পূর্তি আলোচনা সভা, ও সাংস্কৃতিক অনুষ্ঠিত সাপাহারে বিজ্ঞান ও প্রযুক্তি মেলা-অনুষ্ঠিত কোস্ট গার্ড পশ্চিম জোন কর্তৃক চোরাকারবারি আটক সিরাজগঞ্জ জেলা বিএনপির আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে দিনব্যাপী কর্মসূচি পালন শেরপুরে চাঁদা না পেয়ে মারধর অপহরণ থানায় মামলা কাজিপুরে ৮ টি গাঁজার গাছসহ এক কারবারী গ্রেপ্তার উল্লাপাড়ার মওলানা আব্দুর রশিদ তর্কবাগিশ উচ্চ বিদ্যালয়ে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত কাজিপুরে সোনামুখীতে এম মনসুর আলী স্মৃতি ভলিবলের ফাইনাল খেলা অনুষ্ঠিত রায়গঞ্জের পাঙ্গাসীতে অসহায় ও দুঃস্থ পরিবারের মধ্যে চাউল বিতরন

গাইবান্ধায় প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষার্থীদের স্কুল ব্যাগ ও শিক্ষা উপকরণ বিতরণ

রিপোর্টারঃ / ১৪ বার দেখা হয়েছে
প্রকাশিত হয়েছেঃ বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৪

উজ্জল মিয়া, গাইবান্ধা প্রতিনিধি:
গাইবান্ধা জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষা উপকরণ বিতরণের অংশ হিসেবে বুধবার (৭ ফেব্রুয়ারি) সদর উপজেলার রামচন্দ্রপুর এ.আর বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের গরীব ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগসহ শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।
প্ল্যানার্স এন্ড ডিজাইনার্স প্রকৌশলী কল্যাণ সংস্থা গাইবান্ধা জেলা শাখা এই শিক্ষা উপকরণ বিতরণ করেন। এসময় প্রতিবন্ধী বিদ্যালয়ের পরিচালক রেজওয়ান আহমেদ, সংস্থার জেলা সভাপতি প্রকৌশলী মোঃ ফরমান আলী, সাধারণ স¤পাদক প্রকৌশলী রোকন-উদ-দৌলা রোকন, দপ্তর স¤পাদক প্রকৌশলী ফজলে রাব্বি, কোষাধাক্ষ্য প্রকৌশলী চমক কুমার, কার্যকরী সদস্য প্রকৌশলী মো. আমজাদ হোসেন ও কারিগরি বিষয়ক সম্পাদক শিমুল কুমার সরকার উপস্থিত ছিলেন। উল্লেখ্য; সংগঠনের পক্ষ থেকে দীর্ঘদিন ধরে জেলার বিভিন্ন বিদ্যালয়ে শিক্ষা উপকরণ বিতরণ করা হচ্ছে। এরই অংশ হিসেবে রামচন্দ্রপুর এ.আর বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ে ৫৫ জন শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ, কলম ও খাতা বিতরণ করা হয়।
এ/হ


এ সম্পর্কিত আরও পড়ুন