• শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১০:০৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
মহেশপুরে অমর ২১শে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন জহির রায়হান থিয়েটারের ৩০ বছর পূর্তি আলোচনা সভা, ও সাংস্কৃতিক অনুষ্ঠিত সাপাহারে বিজ্ঞান ও প্রযুক্তি মেলা-অনুষ্ঠিত কোস্ট গার্ড পশ্চিম জোন কর্তৃক চোরাকারবারি আটক সিরাজগঞ্জ জেলা বিএনপির আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে দিনব্যাপী কর্মসূচি পালন শেরপুরে চাঁদা না পেয়ে মারধর অপহরণ থানায় মামলা কাজিপুরে ৮ টি গাঁজার গাছসহ এক কারবারী গ্রেপ্তার উল্লাপাড়ার মওলানা আব্দুর রশিদ তর্কবাগিশ উচ্চ বিদ্যালয়ে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত কাজিপুরে সোনামুখীতে এম মনসুর আলী স্মৃতি ভলিবলের ফাইনাল খেলা অনুষ্ঠিত রায়গঞ্জের পাঙ্গাসীতে অসহায় ও দুঃস্থ পরিবারের মধ্যে চাউল বিতরন

ধামরাইতে দুইদিন ব্যাপী বাউল এবং লালন গানের আয়োজন

রিপোর্টারঃ / ৮৮ বার দেখা হয়েছে
প্রকাশিত হয়েছেঃ রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩

মোঃ নিলয় চৌধুরী, ধামরাই (ঢাকা)
ঢাকার ধামরাই উপজেলার সুয়াপুর ইউনিয়নে যুবকদের উদ্যোগে ১৮ এবং ১৯ নভেম্বর দুই দিন ব্যাপী বাউল এবং লালন গানের অনুষ্ঠান আয়োজিত হয়েছে, স্থান সুয়াপুর কাঁচা মালের আড়ৎ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা-২০ আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ধামরাই উপজেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ও সুয়াপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কফিল উদ্দিন। এসময় তিনি বলেন বাউল এবং লালন গানগুলো থেকে আমাদের অনেক কিছু শিখার আছে। দেশকে এগিয়ে নিতে এই বাউল এবং লালন গানের ঐতিহ্য অবশ্যই ভূমিকা রাখবে বলে আমি মনে করি। এছাড়াও আগামী ৭ জানুয়ারি ২০২৪ সাল দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেশের উন্নয়নে উপস্থিত সকলের কাছে জননেত্রী শেখ হাসিনার নৌকা মার্কার জন্য সকলের কাছে ভোট প্রার্থনা করেন।
অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও বাইশাকান্দা ইউনিয়নের চেয়ারম্যান অধ্যাপক মিজানুর রহমান, ধামরাই উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান এ্যাডভোকেট সোহানা জেসমিন মুক্তা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের ১ নং যুগ্ম সাধারণ সম্পাদক ও সানোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খালেদ মাসুদ খান লাল্টু ও কুশুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা নুরুজ্জামান সহ উপস্থিত ছিলেন আরও বিভিন্ন নেতা কর্মী। অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন সুয়াপুর ইউনিয়নের আওয়ামী লীগ নেতা আব্দুল হালিম।
এ/হ


এ সম্পর্কিত আরও পড়ুন