• রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০১:৫৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
সামাজিক কাজে অবদান রাখায় সংবর্র্ধিত হলেন কাজিপুরের সোনামুখী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজিপুরে আনোয়ারা আজাদ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ সামগ্রী বিতরণ কাজিপুরে আনোয়ারা আজাদ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ সামগ্রী বিতরণ বগুড়ায় মাটিডালী যুব ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ শিবগঞ্জে প্রবীণ কল্যাণ ফাউন্ডেশন এর উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সারিয়াকান্দি কুতুবপুর ইউনিয়নে হতদরিদ্রদের মাঝে চাল বিতরণ ধামরাইয়ের কালিয়াগারে জানালা ভাঙা নিয়ে তুমুল ঝগড়া ও সংঘর্ষ উপস্থাপনায় সেরা হওয়ার লড়াইয়ে বগুড়ার তামান্না খন্দকার ঈদ উপহার পেলেন কাজিপুরের ১৪শ দুস্থ পরিবার মোহাম্মদ নাসিমের জন্মদিনে কোরান শরিফ বিতরণ করলেন এমপি জয়

শ্বশুরের মৃত্যু নিয়ে যা বললেন রিয়াজ

রিপোর্টারঃ / ১৫২৬ বার দেখা হয়েছে
প্রকাশিত হয়েছেঃ বৃহস্পতিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২২

চিত্রনায়ক রিয়াজের শ্বশুর মোহাম্ম’দ আবু মহসিন খান (৫৮) গতকাল রাত ৯ টার দিকে ফেসবুক লাইভে নিজের মা’থায় গু’লি করে আত্মহ’ত্যা করেন। শ্বশুরের মৃত্যুর পর কান্নায় ভেঙ্গে পরেন রিয়াজ।

রিয়াজের শ্বশুর মোহাম্ম’দ আবু মহসিন খানের ময়নাতদন্ত হয় বৃহস্পতিবার মেডিকেল, কলেজ (ঢামেক) হাসপাতা’লে।

এ সময় রিয়াজের কাছে মহসিন, খানের, আত্মহত্যা ও মানসিকভাবে ভেঙে পড়ার কারণ জানতে চাওয়া হলে রিয়াজ জানান, আপনারা আমা*র বাবার (শ্বশুর) জন্য দোয়া, করবেন, যেন আল্লাহ তাকে মাফ করে দেন। বেহেশত নসিব, করেন। এর বাইরে আমি আর কিছু বলতে পারছি না।

 

 


এ সম্পর্কিত আরও পড়ুন