• শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৪:৩৪ অপরাহ্ন
শিরোনামঃ
সামাজিক কাজে অবদান রাখায় সংবর্র্ধিত হলেন কাজিপুরের সোনামুখী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজিপুরে আনোয়ারা আজাদ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ সামগ্রী বিতরণ কাজিপুরে আনোয়ারা আজাদ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ সামগ্রী বিতরণ বগুড়ায় মাটিডালী যুব ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ শিবগঞ্জে প্রবীণ কল্যাণ ফাউন্ডেশন এর উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সারিয়াকান্দি কুতুবপুর ইউনিয়নে হতদরিদ্রদের মাঝে চাল বিতরণ ধামরাইয়ের কালিয়াগারে জানালা ভাঙা নিয়ে তুমুল ঝগড়া ও সংঘর্ষ উপস্থাপনায় সেরা হওয়ার লড়াইয়ে বগুড়ার তামান্না খন্দকার ঈদ উপহার পেলেন কাজিপুরের ১৪শ দুস্থ পরিবার মোহাম্মদ নাসিমের জন্মদিনে কোরান শরিফ বিতরণ করলেন এমপি জয়

‘ভাতের বিনিময়ে’ পড়াতে চাই, ভাইরাল যুবককে যে কারণে খুঁজছে পুলিশ

রিপোর্টারঃ / ১৬৩৪ বার দেখা হয়েছে
প্রকাশিত হয়েছেঃ মঙ্গলবার, ১ ফেব্রুয়ারী, ২০২২

দুবেলা ‘ভাতের বিনিময়ে’ পড়াতে চাই, বিজ্ঞাপন দেয়ার পর বিজ্ঞাপনদাতা মোহাম্মদ আলমগীর কবিরের বিজ্ঞাপনের ছবি ভাইরাল হওয়ার পর থেকেই মোবাইল নাম্বার বন্ধ। তার সাহায্য প্রয়োজন কিনা তা খুঁজে দেখতে কাজ করছে পুলিশ।সম্প্রতি এমন শিরোনামের একটি বিজ্ঞাপনের ছবি সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হয়। ইতোমধ্যে সমাজের বিভিন্ন বিত্তবান ব্যক্তিরা তাকে সাহায্য করতে চেয়েছেন।

 

আরও পড়ুন… গোপন স্ক্রিনশট ফাঁস, ফেঁসে যাচ্ছে জায়েদ খান! 

 

গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হওয়ার পর তার সঙ্গে যোগাযোগ করা যাচ্ছে না বলে অভিযোগ উঠেছে। এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এই ঘটনার পর তাকে নিয়ে দেখা দিয়েছে নতুন বিতর্ক।

বগুড়া শহরের জহুরুলনগরের আশেপাশের এলাকায় প্রথম থেকে দ্বাদশ শ্রেণী পর্যন্ত শিক্ষার্থীদের গণিত ছাড়া সব বিষয় পড়ানোর জন্য বিজ্ঞাপন দেন আলমগীর। শহরের বিভিন্ন দেয়ালে, ইলেকট্রিক লাইনের খুঁটিতে দেখা যাচ্ছে সাদা এ-ফোর সাইজের কাগজে কালো কালিতে প্রিন্ট করা বিজ্ঞাপনটি।

এ বিষয়ে জানতে চাইলে বগুড়া সদর সার্কেলের এডিশনাল এসপি মো. সরাফাত ইসলাম বলেন, বিষয়টিকে মানবিক মনে করে তার সঙ্গে আমরা যোগাযোগ করার চেষ্টা করি। কিন্তু তার মুঠোফোন নম্বরটি বন্ধ পাওয়া যায়।

 

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম রেজা বলেন, বিজ্ঞাপনদাতা যুবকের এর পেছনে কি উদ্দেশ্য ছিল সেটা জানতে কাজ করছে আইনশৃঙ্খলা বাহিনী। তিনি কি আসলেই সাহায্য প্রার্থী না কি আলোচনায় আসতে এটা করেছেন এটাও খতিয়ে দেখা হচ্ছে।


এ সম্পর্কিত আরও পড়ুন