• রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১২:৫৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
সামাজিক কাজে অবদান রাখায় সংবর্র্ধিত হলেন কাজিপুরের সোনামুখী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজিপুরে আনোয়ারা আজাদ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ সামগ্রী বিতরণ কাজিপুরে আনোয়ারা আজাদ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ সামগ্রী বিতরণ বগুড়ায় মাটিডালী যুব ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ শিবগঞ্জে প্রবীণ কল্যাণ ফাউন্ডেশন এর উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সারিয়াকান্দি কুতুবপুর ইউনিয়নে হতদরিদ্রদের মাঝে চাল বিতরণ ধামরাইয়ের কালিয়াগারে জানালা ভাঙা নিয়ে তুমুল ঝগড়া ও সংঘর্ষ উপস্থাপনায় সেরা হওয়ার লড়াইয়ে বগুড়ার তামান্না খন্দকার ঈদ উপহার পেলেন কাজিপুরের ১৪শ দুস্থ পরিবার মোহাম্মদ নাসিমের জন্মদিনে কোরান শরিফ বিতরণ করলেন এমপি জয়

কাজিপুরে সোনামুখীতে এম মনসুর আলী স্মৃতি ভলিবলের ফাইনাল খেলা অনুষ্ঠিত

রিপোর্টারঃ / ৫০ বার দেখা হয়েছে
প্রকাশিত হয়েছেঃ বুধবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৪

এনামুল হক কাজিপুর সিরাজগঞ্জ প্রতিনিধিঃ ভাষা শহিদদের স্মরণে সিরাজগঞ্জের কাজিপুরে শহিদ এম মনসুর আলী স্মৃতি ভলিবল প্রতিযোগিতায় ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। সোনামুখীর স্বনামধন্য প্রতিষ্ঠান নবজাগরনী ক্রীড়া সংঘ এই খেলার আয়োজন করে।

বুধবার ২১শে ফেব্রুয়ারি বিকেলে সোনামুখী হাই স্কুল মাঠে ভলিবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছেন কাজিপুর মাস্টার্স স্পোর্টিং ক্লাব তারা গুডমর্নিং শেরপুর ভলিবল ক্লাবকে ক্লাবকে পরাজিত করে।
যুবসমাজকে মাদক এবং সন্ত্রাসমুক্ত রাখা এবং মহান মুক্তিযুদ্ধ ও ভাষা শহিদদের সম্পর্কে যুবকদের জানানোর জন্যেই ভাষার মাসে প্রতিবছর এই খেলার আয়োজন করা হয়।

এতে করে এলাকার মানুষ একদিকে যেমন নির্মল আনন্দ লাভ করে তেমনি নানা অপরাধ প্রবণতা থেকে তারা দূরে থাকে। এমন প্রতিক্রিয়া ব্যক্ত করেন নবজাগরণী ক্রীড়া সংঘের প্রতিষ্ঠাতা সভাপতি অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এবং এই খেলার রুপকার মোঃ আবু তালেব।

নকআউট পদ্ধতির এই খেলায় আটটি দল অংশ নিয়েছিল।
খেলার ধারা বর্ণণায় ছিলেন সহকারি অধ্যাপক ও সাংবাদিক আব্দুল জলিল এবং সোনামুখী ইউনিয়ন আ.লীগের যুগ্ন সম্পাদক আনোয়ারুল ইসলাম অরুন।
সার্বিক সহযোগিতায় ছিলেন খেলা কমিটির সভাপতি ইউনুস উদ্দিন সাধারণ সম্পাদক পলাশ বাবু রনি।
খেলা শেষে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন প্রকৌশলি তানভীর শাকিল জয় জাতীয় সংসদ সদস্য সিরাজগঞ্জ ১
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাজিপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রেফাজ উদদীন মাষ্টার, সিনিয়র সহকারী জজ মোঃ রাসেল মাহমুদ, কাজিপুর উপজেলা নির্বাহি অফিসার সোহরাব হোসেন ,কাজিপুর পৌর মেয়র আব্দুল হান্নান তালুকদার সোনামুখী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজাহান আলী খান সোনামুখী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম মাস্টার,সিরাজগঞ্জ সমাজসেবা অফিসের সহকারী পরিচালক মনিরুল ইসলাম, সঞ্চালনায় এটিও আমিনুল ইসলাম, সোনামুখীর ব্যাংক এশিয়ার পরিচালক শহিদুল ইসলাম, আনিসুর রহমান অনুকুল, তারেক স্বপন কুমার প্রমূখ।
এ/হ


এ সম্পর্কিত আরও পড়ুন