• শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১২:০৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
মহেশপুরে অমর ২১শে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন জহির রায়হান থিয়েটারের ৩০ বছর পূর্তি আলোচনা সভা, ও সাংস্কৃতিক অনুষ্ঠিত সাপাহারে বিজ্ঞান ও প্রযুক্তি মেলা-অনুষ্ঠিত কোস্ট গার্ড পশ্চিম জোন কর্তৃক চোরাকারবারি আটক সিরাজগঞ্জ জেলা বিএনপির আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে দিনব্যাপী কর্মসূচি পালন শেরপুরে চাঁদা না পেয়ে মারধর অপহরণ থানায় মামলা কাজিপুরে ৮ টি গাঁজার গাছসহ এক কারবারী গ্রেপ্তার উল্লাপাড়ার মওলানা আব্দুর রশিদ তর্কবাগিশ উচ্চ বিদ্যালয়ে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত কাজিপুরে সোনামুখীতে এম মনসুর আলী স্মৃতি ভলিবলের ফাইনাল খেলা অনুষ্ঠিত রায়গঞ্জের পাঙ্গাসীতে অসহায় ও দুঃস্থ পরিবারের মধ্যে চাউল বিতরন

বগুড়ায় মাটিডালী প্রিমিয়ার লীগের জার্সি উন্মোচন অনুষ্ঠান অনুষ্ঠিত

রিপোর্টারঃ / ১১০ বার দেখা হয়েছে
প্রকাশিত হয়েছেঃ শুক্রবার, ২৪ নভেম্বর, ২০২৩

বগুড়া প্রতিনিধি:

বগুড়ায় মাটিডালী ক্রীড়া চক্রের সার্বিক সহযোগিতায় মাটিডালী প্রিমিয়ার লীগ ২০২৩-২৪ এর জার্সি উন্মোচন করা হয়েছে। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) রাতে জার্সি উন্মোচন অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক এবং ক্রীড়া চক্রের সভাপতি মাহবুব হামিদ তারা।

জাকারিয়ার সঞ্চলনায় জার্সি উন্মোচন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাজুস বগুড়া জেলা শাখার কার্যনির্বাহী সদস্য ও হাসান জুয়েলার্সের সত্ত্বাধিকারী মেহেদী হাসান, এম পি এল ৪র্থ আসরের কমিটির সভাপতি মোসাদ্দিকুর রহিম মিশু, মাটিডালী ক্রীড়া চক্রের সাধারণ সম্পাদক ফারুকুল হাসান ফারুক, বিশিষ্ঠ শিল্পপতি মাহফুল হামিদ দিলবর, মাটিডালী উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রধান শিক্ষক লাল মিয়া, বিশিষ্ট সমাজ সেবক সোবাহান হাজী, স্বর্ণ শিল্পী শ্রমিক ইউনিয়ন নেতা খায়রুল ইসলাম, একরাম, সালাম, বাজুস বগুড়া জেলা শাখার সদস্য রায়হান, তায়েজুল ইসলাম তাজুসহ অন্যান্য ক্রীড়ানুর‍্যাগী ব্যক্তিবর্গ।

উদ্বোধনের পূর্বে সংক্ষিপ্ত আলোচনা করা হয়েছে। আলোচনা শেষে কেক কর্তন, আতোশ বাজি এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। শুক্রবার (২৪ নভেম্বর) উদ্বোধনী ম্যাচ অনুষ্ঠিত হবে। মোট চারটি দল খেলায় অংশগ্রহণ করবে।
এ/হ


এ সম্পর্কিত আরও পড়ুন