• শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৩৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
মহেশপুরে অমর ২১শে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন জহির রায়হান থিয়েটারের ৩০ বছর পূর্তি আলোচনা সভা, ও সাংস্কৃতিক অনুষ্ঠিত সাপাহারে বিজ্ঞান ও প্রযুক্তি মেলা-অনুষ্ঠিত কোস্ট গার্ড পশ্চিম জোন কর্তৃক চোরাকারবারি আটক সিরাজগঞ্জ জেলা বিএনপির আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে দিনব্যাপী কর্মসূচি পালন শেরপুরে চাঁদা না পেয়ে মারধর অপহরণ থানায় মামলা কাজিপুরে ৮ টি গাঁজার গাছসহ এক কারবারী গ্রেপ্তার উল্লাপাড়ার মওলানা আব্দুর রশিদ তর্কবাগিশ উচ্চ বিদ্যালয়ে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত কাজিপুরে সোনামুখীতে এম মনসুর আলী স্মৃতি ভলিবলের ফাইনাল খেলা অনুষ্ঠিত রায়গঞ্জের পাঙ্গাসীতে অসহায় ও দুঃস্থ পরিবারের মধ্যে চাউল বিতরন

সিরাজগঞ্জে আন্তঃ উপজেলা উপজেলা গোল্ডকাপ ফুটবলের সেমিফাইনালে কাজিপুর উপজেলা

রিপোর্টারঃ / ১৬৪ বার দেখা হয়েছে
প্রকাশিত হয়েছেঃ বুধবার, ৪ অক্টোবর, ২০২৩

এনামুল হক, কাজিপুর(সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ সিরাজগঞ্জ শহিদ এ.কে. শামসুদ্দিন গোল্ডকাপ টুর্নামেন্টে জয় পেয়েছে কাজিপুর উপজেলা দল।( ৪ অক্টোবর) বুধবার বিকেলে তিনটায় শহিদ এ.কে. শামসুদ্দিন জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় কাজিপুর ফুটবল টিম উল্লাপাড়া উপজেলা টিমকে ১-০ গোলে পরাজিত করেছে। এই জয়ের ফলে কাজিপুর উপজেলা ফুটবল টিম সেমিফাইনালে পৌঁছে গেছে।

সিরাজগঞ্জ জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে আন্তঃ উপজেলা ফুটবল খেলার প্রথমার্ধেই গোল করে এগিয়ে যায় কাজিপুর উপজেলা টিম। পরে অনেকগুলো সুযোগ পেলেও আর কোন দলই গোল করতে পারেনি। আগামী শনিবার একই মাঠে সেমিফাইনালে কাজিপুর উপজেলা টিম সিরাজগঞ্জ সদর উপজেলা টিমের মোকাবেলা করবে বলে জানিয়েছেন কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার সুখময় সরকার।
এ/হ


এ সম্পর্কিত আরও পড়ুন