• শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৪১ পূর্বাহ্ন
শিরোনামঃ
মহেশপুরে অমর ২১শে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন জহির রায়হান থিয়েটারের ৩০ বছর পূর্তি আলোচনা সভা, ও সাংস্কৃতিক অনুষ্ঠিত সাপাহারে বিজ্ঞান ও প্রযুক্তি মেলা-অনুষ্ঠিত কোস্ট গার্ড পশ্চিম জোন কর্তৃক চোরাকারবারি আটক সিরাজগঞ্জ জেলা বিএনপির আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে দিনব্যাপী কর্মসূচি পালন শেরপুরে চাঁদা না পেয়ে মারধর অপহরণ থানায় মামলা কাজিপুরে ৮ টি গাঁজার গাছসহ এক কারবারী গ্রেপ্তার উল্লাপাড়ার মওলানা আব্দুর রশিদ তর্কবাগিশ উচ্চ বিদ্যালয়ে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত কাজিপুরে সোনামুখীতে এম মনসুর আলী স্মৃতি ভলিবলের ফাইনাল খেলা অনুষ্ঠিত রায়গঞ্জের পাঙ্গাসীতে অসহায় ও দুঃস্থ পরিবারের মধ্যে চাউল বিতরন

৪১বছরের ডি.ভো.র্সি না.রী পাত্র চান ২৩ বছরের। কারণ জানলে অবাক হবেন ?

রিপোর্টারঃ / ২০৪৭ বার দেখা হয়েছে
প্রকাশিত হয়েছেঃ শনিবার, ২৯ জানুয়ারী, ২০২২

ফের বিয়ে করতে চান ৪১ বছরের ডিভোর্সি নারী। পাত্র চান ২৩ বছর বয়সী। পাত্রের থাকা যাবে না বান্ধবী, ইন্টারনেট ব্যবহার করা যাবে না সহ রয়েছে অনেক শর্ত। এমনই একটি বিজ্ঞাপন সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে।

জানা যায়, ৪১ বছরের বাংলাদেশি ঐ নারী থাকেন মালয়েশিয়ায়। সেখানে রয়েছে তার নিজস্ব ব্যবসা ও বাড়িগাড়ি।

বিজ্ঞাপনে পাত্র চেয়ে যেসব শর্ত দেয়া হয়েছে-

ফর্সা এবং ভাল সাস্থ্যের হ্যান্ডসাম এবং সুন্দর দেখতে হতে হবে। বয়সঃ ২৩ থেকে ২৮ এর মধ্যে হতে হবে। বউয়ের কথার অবাধ্য হওয়া যাবেনা। থাকা যাবে না মেয়ে বন্ধু। বাড়ির বাইরে যাওয়া যাবেনা অনুমতি ছাড়া। ব্যবহার করা যাবেনা ফেইসবুক/ইন্টারনেট।

সর্বশেষ ওই বিজ্ঞাপনে লেখা হয়েছে, পাত্রকে টাকাপয়সার কোনও অভাব দেয়া হবেনা। বিজ্ঞাপনটি ভার্চুয়ালি ভাইরাল হয়ে পড়েছে। অনেকেই ইতিবাচক নেতিবাচক মন্তব্য করছে।ন।


এ সম্পর্কিত আরও পড়ুন